Terms And Conditions
Terms and conditions:
Order System For placing order you can come to our showroom or you can place your order in online . For Place Online Order place your order at our website : www.artificer.com.bd For confirm order in our facebook page : inbox us Your Address , Contact Number and Products picture.
Inside Dhaka city cash on home delivery for our readymade products. Outside Dhaka city You have to pay advance Delivery charge for confirm your order.
Delivery: We provide Cash on Home delivery inside Dhaka city . For outside Dhaka city we deliver our products Through USB Express & Shawdagar Express generally. If you need any other courier you have to mentioned it with your order note.
Delivery time : 3 to 10 Days after confirmation (Regular Products) Fitting Furniture fitting man will go with delivery inside Dhaka city. Outside Dhaka city we deliver products Through third party courier service, that's why you have to fitting by your own. But we will help you by video call if you need. Payment
System Inside Dhaka city : Cash on home delivery . Or you can pay to our bank account. (Readymade Products Outside Dhaka city : You Have to pay delivery charge in advance via Bkash, Rocket, Nagad or Bank. And products price will have courier condition. ( Readymade Products) [NB: For Customize Products You have to pay advance 50% of your total amount and rest of amount will cash on delivery ] Please check before you pay. Order Change Set Order can be changed within 24 hours but set broken order cannot be changed. Exchange Furniture can be exchanged in good condition within 3 days with 5% service charge. It is not applicable for customized, set broken and fabric product.
Return-Refund Policy Furniture can be returned in good condition within 3 days and money can be refunded with 10% service charge. It is not applicable for customized, set broken and fabric product. [ NOTE: If you cancel your order without any valid reason ( the reason that are not included in our terms and conditions) you can't get your advance Money back. Return/ Replacement Guarantee may not apply in any of the following conditions: • Damages due to misuse of product • Incidental damage due to malfunctioning of product • Any consumable item which has been used or installed • Products with tampered or missing serial / UPC numbers • Any damage / defect which are not covered under the manufacturer's warranty. Valid conditions and reasons to return an item: - Delivery of wrong product - Delivery of defective product - Delivery of the products with missing parts Note: Artificers has the right to refund any purchase amount if the product is not available. Warranty 1 year free service Warranty for any manufacturing fault. No warranty/guaranty for glass, fabric and rexin. Product Development Product development is a continuous process and thus there could be minor changes in different versions of the product. This will not affect the functional utility of the product. Delay Penalty HATIL will pay delay penalty valuing 0.5% of the value of the goods per week if the delivery is not done within standard deadline. However, there will be 28 days buffer before any such penalty is applied. Inventory Holding Cost The customer will pay inventory holding cost valuing 0.5% of the value of the goods per week if the customer doesn't take delivery of the completed goods. However, there will be 15 days buffer before any such cost becomes due.
নিয়ম ও শর্তাবলী অর্ডার করার নিয়মাবলি : অর্ডার দেওয়ার জন্য আপনি আমাদের শোরুমে আসতে পারেন অথবা আপনি চাইলে অনলাইনে আপনার অর্ডার দিতে পারেন। অনলাইন অর্ডারের জন্য আমাদের ওয়েবসাইটে আপনার অর্ডার করুন: www.artificer.com.bd আমাদের ফেইসবুক পেজে অর্ডার কনফার্ম করতে: ইনবক্স করুন আপনার ঠিকানা, যোগাযোগের নম্বর এবং পণ্যের ছবি।
ঢাকা শহরের ভিতরে আমাদের তৈরি পণ্যের জন্য ক্যাশ অন হোম ডেলিভারি । ঢাকার বাইরে আপনার অর্ডার নিশ্চিত করার জন্য আপনাকে অগ্রিম ডেলিভারি চার্জ দিতে হবে। কস্টমাইজ পন্যের ক্ষেত্রে ৫০ % টাকা অগ্রিম দিয়ে অর্ডার কনফার্ম করতে হবে হবে বাকি টাকা ডেলিভারির সময় নগদ পরিশোধ করতে হবে। এবং কাস্টমাইজের ক্ষেত্রে পন্যের পুরো বিবরন ক্যাশ মেমো অথবা অর্ডার নোটে উল্লেখ করা না থাকলে পরবর্তীতে কোন প্রকার অভিযোগ গ্রহণযোগ্য হতে হবে না।
পণ্য সরবরাহঃ আমরা ঢাকা শহরের ভিতরে ক্যাশ অন হোম ডেলিভারি দিয়ে থাকি। ঢাকার বাইরের জন্য আমরা সাধারণত ইউএসবি এক্সপ্রেস এবং শওদাগর এক্সপ্রেসের মাধ্যমে আমাদের পণ্য সরবরাহ করি। আপনার যদি অন্য কোন কুরিয়ারের প্রয়োজন হয় তবে আপনাকে আপনার অর্ডার নোটের সাথে তা উল্লেখ করতে হবে। ৩ থেকে ১০ দিনে পন্য ডেলিভারি করা হবে ( রেগুলার পন্যের ক্ষেত্রে প্রযোজ্য) পণ্য ফিটিংঃ ফিটিং ম্যান ডেলিভারির সাথেই যাবে শুধুমাত্র ঢাকা সিটি এরিয়ার ক্ষেত্রে। যেহেতু আমরা ঢাকার বাইরে কুরিয়ার যোগে পন্য ডেলিভারি করে সেহেতু ঢাকা সিটির বাইরে কোন ফিটিং ম্যান থাকবে না, নিজের থেকে ফিট করে নিতে হবে। তবে আমরা সেক্ষেত্রে কাস্টমারের সুবিদা চিন্তা করে ভিডিও কলে ফিটিংস দেখানোর সেবা চালু রাখছি যদি কাস্টমারের প্রয়োজন হয়। মূল্য পরিশোধের নিয়মাবলিঃ ঢাকা সিটি এরিয়ার ক্ষেত্রে : ক্যাশ অন ডেলিভারিতে পন্য দেয়া হয় অথবা আপনি চাইলে আমাদের ব্যাংকে টাকা পাঠাতে পারবেন। ঢাকা সিটির বাইরে : ডেলিভারি চার্জ অগ্রিম দিয়ে অর্ডার কনফার্ম করতে হবে সেক্ষেত্রে বিকাশ, রকেট, নগদ অথবা আমাদের ব্যাংক একাউন্টে দিতে পারবেন। এবং পন্যের মূল্য কুরিয়ারে পন্য রিসিভ করার সময় পরিশোধ করিবেন। [বিঃদ্রঃ কস্টমাইজ কাজে ৫০ % টাকা অগ্রিম দিতে হবে বাকি টাকা ডেলিভারির সময় পরিশোধ করতে হবে। ] অর্ডার পরিবর্তনঃ পণ্য ভালো অবস্থায় থাকা সাপেক্ষে সেট পণ্য অর্ডারের ২৪ ঘন্টার মধ্যে পরিবর্তন করা যেতে পারে, তবে সেট ভাঙা অর্ডারের ক্ষেত্রে তা প্রযোজ্য নয়। সরবরাহকৃত পণ্য পরিবর্তনঃ আসবাবপত্র ভালো থাকা আবস্থায়৫% সার্ভিস চার্জ কর্তন সাপেক্ষে ৩ দিনের মধ্যে সরবরাহকৃত পণ্য পরিবর্তন করা যেতে পারে, তবে এটি কাষ্টমাইজ, সেট ভাঙা ও ফ্যাব্রিক পণ্যের ক্ষেত্রে প্রযোজ্য নয়।
পণ্য ফেরত ও মূল্য ফেরতঃ আসবাবপত্র ভালো থাকা আবস্থায় ১০% সার্ভিস চার্জ কর্তন সাপেক্ষে ৩ দিনের মধ্যে সরবরাহকৃত পণ্য ফেরত দেয়া যেতে পারে, তবে এটি কাষ্টমাইজ, সেট ভাঙা ও ফ্যাব্রিক পণ্যের ক্ষেত্রে প্রযোজ্য নয়। [নোট : আপনি যদি অর্ডার ক্যান্সেল করেন যা আমাদের নিয়ম ও শর্তাবলীর অন্তর্ভুক্ত নয় তবে আপনার অগ্রিম টাকা ফেরতযোগ্য হবে না। ] প্রত্যাবর্তন / প্রতিস্থাপন গ্যারান্টি নিম্নলিখিত শর্তগুলির মধ্যে কোনটিতে প্রযোজ্য হতে পারে না: • পণ্যের অপব্যবহারের কারণে ক্ষতি • পণ্যের ত্রুটির কারণে দুর্ঘটনাজনিত ক্ষতি বা ব্যবহার করা বা ইনস্টল করা হয়েছে এরুপ যে কোনো পন্য। • টেম্পারড বা অনুপস্থিত সিরিয়াল / UPC নম্বর সহ পণ্য • যে কোন ক্ষতি / ত্রুটি যা প্রস্তুতকারকের ওয়ারেন্টির আওতায় নেই। একটি আইটেম ফেরত দেওয়ার বৈধ শর্ত এবং কারণ: - ভুল পণ্য ডেলিভারি - ত্রুটিপূর্ণ পণ্য ডেলিভারি - অনুপস্থিত অংশ সঙ্গে পণ্য ডেলিভারি দ্রষ্টব্য: পণ্যটি স্টকে না থাকলে যেকোনো ক্রয়ের অগ্রিম পরিমাণ ফেরত দেওয়ার অধিকার রয়েছে আর্টিফিচারের। ওয়ারেন্টিঃ যেকোন উৎপাদনগত ত্রুটির জন্য এক বছরের সার্ভিস ওয়ারেন্টি প্রযোজ্য। তবে গ্লাস, ফ্যাব্রিক ও রেক্সিনের ক্ষেত্রে কোন ওয়ারেন্টি/ গ্যারান্টি প্রযোজ্য নয়। পণ্যের গুনগত মান উন্নয়নঃ পণ্যের গুনগত মান পরিবর্তন একটি ধারাবাহিক পক্রিয়া। এই ধারাবাহিকতায় পণ্যের ছোটখাট পরিবর্তন হতে পারে, তবে এটি পণ্যের ব্যবহারিক উপযোগিতাকে প্রভাবিত করবে না। পণ্য সরবরাহের বিলম্ব ফিঃ প্রতিশ্রুত সময়সীমার মধ্যে পণ্য সরবরাহ করা না গেলে হাতিল প্রতি সপ্তাহে পণ্যের মূল্যের ০.৫% বিলম্ব ফি প্রদান করবে। তবে বিলম্ব ফি প্রয়োগ করার আগে ১৫ দিন বাফার সময় প্রযোজ্য হবে। পণ্য গ্রহণের বিলম্ব ফিঃ পণ্য সরবরাহের উপযোগি হওয়ার পর ক্রেতা সরবরাহ না নিলে প্রতি সপ্তাহে পণ্যের মূল্যের ০.৫% ইনভেন্টরি হোল্ডিং ফি প্রদান করবে। তবে ইনভেন্টরি হোল্ডিং ফি প্রয়োগ করার আগে ১৫ দিন বাফার সময় প্রযোজ্য হবে।